খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  সন্ত্রাসীদের গুলিতে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি নিহত

চিতলমারীতে কুকুরের কামড়ে শিশু শিক্ষার্থী ও দুই বৃদ্ধসহ আহত ৭

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে কুকুরের কামড়ে শিশু শিক্ষার্থী আহাদ আলী শেখ (১২) ও বৃদ্ধ কালিদাস হালদার (৬০) এবং দেবেন্দ্র নাথ বিশ্বাস (৮৫) সহ কমপক্ষে ৭ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৯ থেকে দুপুর ৩ টা পর্যন্ত উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পথচারীরা কুকুরে আক্রমন থেকে উদ্ধার করে আহতদের একটি প্রাইভেট ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য আহাদ আলী শেখকে বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত আহাদ আলী উপজেলার শিবপুর বড়পোল এলাকার রবিউল শেখের ছেলে ও চিতলমারী সরকারি সামছুন্নেছা মেমোরিয়াল মডেল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র এবং কালিদাস হালদার খড়মখালী গ্রামের মৃত মুকন্দ হালদারের ছেলে ও দেবেন্দ্র নাথ বিশ্বাস সুরশাইল গ্রামের মৃত শশধর বিশ্বাসের ছেলে।

আহাদ আলী শেখের বাবা রবিউল শেখ বলেন, ‘সকাল ৮ টার দিকে আমার ছেলে তার স্কুলের শিক্ষক বিধান বাবুর কাছে গনিত ও ইংরেজী বিষয়ে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ে ৯ টার দিকে ফোরার পথে তাকে কুকুরে আক্রমন করে ৫ থেকে ৬টি কামড় দিয়েছে। তাকে প্রথমে চিতলমারী ক্লিনিকে ও পরে উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছি।’

প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর শেখ জানান, একটি কুকুর ওই শিশুকে মারাত্মক ভাবে আক্রমণ করে। আমরা ৪-৫ জনে মিলে অনেক কষ্টে ওকে কুকুরের মুখ থেকে ছাড়িয়েছি। এছাড়া ওই কুকুরটি এ পর্যন্ত ৬-৭ জনকে কামড়ে আহত করেছে।

চিতলমারী ক্লিনিকের পরিচালক চিকিৎসক সেখ ফারুক আহম্মেদ জানান, ওই কুকুরটিসহ ২০-২৫টি কুকুর এলাকায় আতংক ছড়িয়ে দিয়েছে। তার ক্লিনিকে এ পর্যন্ত ৩ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এখনই ব্যবস্থা না নিলে বড় ধরণের দূর্ঘটনা ঘটবে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মামুন হাসান বলেন, ‘সকাল থেকে দুপুর পর্যন্ত কুকুরের কামড়ে আহত ৪ জন স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে। আমরা তাদের প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছি।’

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!